Header Ads

Header ADS

বন্যার্তদের সাহায্যে চবিতে আয়োজিত হতে যাচ্ছে চ্যারিটি কনসার্ট “চিঠি পৌঁছে যাবে”


গানের ক্যাম্পাস চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়। এই ক্যাম্পাসের ব্যান্ডগুলোর উদ্যোগে “চিঠি পৌঁছে যাবে” ব্যানারে বন্যাদুর্গতদের সাহায্যের জন্য আগামী ১লা সেপ্টেম্বর, রবিবার আয়োজিত হতে যাচ্ছে একটি চ্যারিটি কনসার্ট। দুপুর ২টা থেকে চবি'র সমাজবিজ্ঞান অনুষদের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে কনসার্টটি। কনসার্টের টিকিটের মূল্য ৩০ টাকা। সংগৃহীত অর্থ সহায়তা হিসেবে পাঠানো হবে গাইবান্ধা জেলার বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের কাছে।

রবিবারের এই কনসার্টে পারফর্ম করবে চবি ক্যাম্পাসের ব্যান্ড শহুরে, অজানা উড়ন্ত বস্তু, বক্ররেখা, পত্রঝড়, প্রলয়শিখা, The Pumpkins ও Odysseus । এছাড়া ক্যাম্পাসের বাইরের ব্যান্ডগুলোর মধ্যে থাকবে চট্টগ্রাম শহরের ব্যান্ড The Tree এবং UNMAD ।

আয়োজনটি নিয়ে কনসার্টটির অন্যতম উদ্যোক্তা, পত্রঝড় ব্যান্ডের ভোকাল কালপুরুষ জীবন বলেন, একজন মানুষ হিসেবে এটা আমাদের দায়বদ্ধতার জায়গা থেকে চিন্তা করা। দিনের পর দিন মানুষগুলোর ক্রমাগত কষ্ট দেখে আর মানতে পারছিলাম না। আমি একজন ছাত্র এবং একজন আর্টিস্ট। তাই আমাদের আর্ট আর ছাত্রত্ব নিয়েই নামলাম।

নিজের আগ্রহ থেকে অনেক ছাত্রই স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করছে একটি সুন্দর আয়োজনের জন্য। চট্টগ্রাম বিদ্যালয়ের শিক্ষার্থীরা টিকিট সংগ্রহ করে কনসার্টে অংশ নিয়ে এই মহৎ উদ্যোগটিকে সফল করবে, এটাই প্রত্যাশা সংশ্লিষ্টদের।

প্রতিবেদন: হুইসেল

কোন মন্তব্য নেই

enjoynz থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.